Beta

দীপিকার দিকে ওভাবে তাকালেন কেন সালমান? ভাইরাল ভিডিও

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৪

অনলাইন ডেস্ক
সুপারস্টার সালমান খান ও দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

আইফা মানেই যেন তারকাদের ছড়াছড়ি। চোখ ধাঁধানো এই আয়োজনের জন্য সারা বছর প্রতীক্ষায় থাকেন ভক্ত-সমালোচকরা। কার হাতে উঠবে বিভিন্ন ক্যাটাগরির সেরা পুরস্কার, সবাই সাগ্রহে তাকিয়ে থাকে সেদিকে। তারকাদের নজরকাড়া পারফরম্যান্স দেখতে ভক্ত-শুভানুধ্যায়ীদের অপেক্ষা চলে অনেকদিন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, প্রতি বছরের মতো আইফার এবারের আসরও ছিল বেশ জাঁকজমকপূর্ণ। বলিউড সুপারস্টার সালমান খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট সবার উপস্থিতিতে আইফা মঞ্চ হয়ে উঠেছিল তারার হাট।

তারকাদের নজরকাড়া সাজও সবার মনে থাকবে অনেকদিন। রণবীর সিং বরাবরের মতোই তাঁর ব্যতিক্রম সাজ দিয়ে সবার নজর কাড়েন। সাদা গাউনে নবাগত সারা আলি খানকেও দারুণ দেখাচ্ছিল। তবে এতকিছুর মধ্যে আরো একটি ঘটনার সাক্ষী হয়ে রইল আইফা মঞ্চ।

মঞ্চে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখে যেন পলক পড়ছিল না সালমান খানের। দীপিকা এ সময় মঞ্চে সাংবাদিকদের সামনে হাজির হয়েছিলেন। বেগুনি রঙের গাউনের সঙ্গে একই রঙের ওড়না মাথায় ছিল তাঁর।

মঞ্চের দীপিকার ঠিক পেছন দিক থেকেই দীপিকাকে অতিক্রম করছিলেন বলিউডের ভাইজান। পোশাকের সঙ্গে ওড়না পরিহিত দীপিকাকে দেখে বিস্মিত হন সালমান। তিনি দীপিকার ঘোমটার দিকেও কিছুক্ষণ তাকিয়ে থাকেন। এ সময় সালমানের মুখভঙ্গি ছিল অন্যরকম। একপর্যায়ে দীপিকা-সালমান একে অপরের দিকে চাওয়ামাত্রই ঝলসে উঠতে থাকে ক্যামেরার ফ্ল্যাশ।

দেখুন ভিডিওতে :

দারুণ এই ভিডিওটি অন্তর্জালে ছড়িয়ে পড়তেই নেটিজেনরা তা লুফে নেয়। দীপিকার পোশাক কি সালমানের মনে বিরক্তির উদ্রেক করেছিল? এ প্রশ্নও আলোচনায়।

এ বছরের ২০ ডিসেম্বর মুক্তি পাবে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’। এতে সালমানের সঙ্গে যথারীতি জুটি বেঁধেছেন সোনাক্ষি সিনহা। ছবিতে আরো অভিনয় করেছেন সোনু সুদ ও প্রমোদ খান্না।

অন্যদিকে দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ ‘পদ্মাবত’ সিনেমায় দেখা গেছে। এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেন রণবীর সিং। দীপিকাকে আগামীতে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে দেখা যাবে। এসিড-আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনীভিত্তিক এ সিনেমা মুক্তি পাবে ২০২০ সালের জানুয়ারিতে।

Advertisement