Beta

সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ক্যাটরিনা

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৭

অনলাইন ডেস্ক
বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা। ছবি : সংগৃহীত

বন্ধুত্ব থেকে প্রেম হতে পারে। কিন্তু প্রেম থেকে বন্ধুত্ব কি সম্ভব? বলিউড সুপারস্টার সালমান খান ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ কিন্তু তা করে দেখিয়েছেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলার প্রতিবেদন জানাচ্ছে, প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরে সালমান-ক্যাটরিনা দীর্ঘদিন ধরে পরস্পরের ভালো বন্ধু হয়ে আছেন। শুধু তাই নয়, সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভারত’সহ একসঙ্গে আরো কিছু ছবিতে কাজ করেছেন তাঁরা। নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে সালমান-ক্যাটরিনা যখন একেবারেই পরিষ্কার, তখনো তাঁদের ‘শুধুই বন্ধু’ হয়ে ওঠার বিষয়টি বিশ্বাস করতে পারছেন না। সম্পর্ক নিয়ে নানা গুঞ্জনের মধ্যেই তাই এবার মুখ খুললেন ক্যাটরিনা।

সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দেওয়া ক্যাটরিনা ‘ভারত’ সিনেমায় তাঁর সহকর্মীর ব্যাপারে কথা বলেন। এই অভিনেত্রী জানান, ১৬ বছর ধরে তিনি ও সালমান খান শক্তিশালী বন্ধুত্বপূর্ণ সম্পর্ক যাপন করে আসছেন। ‘দাবাং থ্রি’ অভিনেতা সালমানকে একজন সত্যিকারের বন্ধু ও সঠিক মানুষ হিসেবে উল্লেখ করে তাঁর প্রশংসাও করেন ক্যাটরিনা।

ক্যাটরিনা বলেন, ‘এটি ১৬ বছরের বন্ধুত্ব। তিনি একজন প্রকৃত বন্ধু। তিনি একজন সঠিক ব্যক্তি, যাকে প্রয়োজনের সময়ে আপনি পাশে পাবেন। তিনি হয়তো বা সব সময় আপনার কাছে থাকবেন না; কিন্তু তিনি তাঁর বন্ধুর সংস্পর্শেই থাকেন।’

ক্যাটরিনা আরো বলেন, ‘এতেও যদি গুঞ্জন না থামে, তাহলে কী হবে, তা আমরা জানি না।’

ক্যাটরিনা-সালমান জুটির সর্বশেষ ছবি ‘ভারত’ বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে। ২০০ কোটির বেশি আয় করেছে ছবিটি।

ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে আসা ক্যাটরিনা এ মুহূর্তে ‘সূর্যবংশী’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে এক দশক পরে অক্ষয়ের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। অন্যদিকে সালমানকে আগামীতে ‘দাবাং থ্রি’ ছবিতে সোনাক্ষি সিনহার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করবেন নবাগত সাইয়ি মাঞ্জরেকার।

Advertisement