Beta

জারিন খানকে ‘ভাবি’ ডাকতেন সালমানের ভক্তরা!

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৯

অনলাইন ডেস্ক
বলিউড তারকা জারিন খান ও সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের বয়স ৫৩। ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর আজও একা এই মহাতারকা। বি-টাউনের সবচেয়ে ‘যোগ্য ব্যাচেলর’ বলা হয় তাঁকে। তাঁর মুখে বিয়ের ঘোষণা শুনতে দীর্ঘদিন মুখিয়ে আছেন ভক্তরা।

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর ২০১০ সালে সালমানের হাত ধরে হিন্দি চলচ্চিত্রে অভিষেক হয় জারিন খানের। ‘বীর’ ছবিতে সালমানের নায়িকা হন জারিন। এরপর কী হয় জানেন? সম্প্রতি জারিন বলেছেন, ওই সময় তাঁকে ‘ভাবি’ ডাকা শুরু করেন সালমানের ভক্তরা।

গুঞ্জন আর বলিউড তারকারা হাতে হাত ধরে চলে। ‘হেট স্টোরি থ্রি’ অভিনেত্রী জারিন খানকে সম্প্রতি জিজ্ঞেস করা হয়, নিজের সম্পর্কে কোন গুঞ্জনটি ছড়ালে খুশি হবেন। উত্তরে টাইমস অব ইন্ডিয়াকে জারিন বলেন, ‘একটি মজার গুঞ্জন ছড়ালে আমি খুশি হব, সেটি হলো—সালমান খান আমাকে বিয়ে করতে চলেছে।’

এর পর জারিন খানকে অনুরোধ করা হয়, তাঁর উত্তরটি যেন ব্যাখ্যাসহ বলেন। জারিন বলেন, সালমানের সঙ্গে বিয়ের চেয়ে ভালো গুঞ্জন আর হতে পারে না। এও প্রকাশ করেন, তাঁকে ভাবি ডাকতেন সালমানের ভক্তরা। তবে ‘হেট স্টোরি থ্রি’ ছবিতে বোল্ড দৃশ্যে অভিনয়ের পর সালমানের ভক্তরা তাঁকে ভাবি ডাকা বন্ধ করে দিয়েছেন। 

বোম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে জারিন খান বলেন, “ভালো, ‘হেট স্টোরি’ করার পর ওইসব মন্তব্য করা প্রায় বন্ধ হয়ে যায় (হেসে)!”

জারিন খান আরো বলেন, প্রত্যেক ছবিতেই যদি জনধারণা বদলে যায়, তবে অভিনেতা হিসেবে সাফল্যের দাবি রাখে।

সাজিদ খান পরিচালিত ও জারিন খান অভিনীত ‘হাউসফুল টু’ ছবিও বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। তাঁর রোমান্টিক থ্রিলার ‘জাঠ জেমস বন্ড’ ছবিও হিট হয়েছিল। তামিল ছবি ‘নান রাজাভাগা পোগিরেন’ ছবিতেও অভিনয় করেন এ লাস্যময়ী। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement