Beta

ছেলে জয়ের জন্মদিনের পার্টিতে থাকছেন না শাকিব?

২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৯

ছেলে জয়ের জন্মদিন জমকালোভাবে পালন করার উদ্যোগ নিয়েছেন মা অপু বিশ্বাস। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি কমিউনিটি সেন্টারে জয়কে নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছেন তিনি। সেখানে আমন্ত্রণ জানিয়েছেন চলচ্চিত্র-সংশ্লিষ্টদের। তবে এই জমকালো অনুষ্ঠানে থাকছেন না বাবা শাকিব খান। আজ বিকেলে ‘আগুন’ ছবির শুটিং করতে কক্সবাজার যাচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে ‘আগুন’ ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, “আমরা কক্সবাজারে ‘আগুন’ ছবির শুটিং করছি। ছবির কাজ প্রায় শেষ। এখানে দুটি রোমান্টিক গানের শুটিং করব আগামীকাল থেকে। আজ বিকেলে শাকিব খান কক্সবাজারে আসছেন। কাল সকাল থেকেই আমরা গানের শুটিং শুরু করব।”

বিষয়টি নিয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে মোবাইল ফোন ধরেননি তিনি।

আজ তিন বছর পূর্ণ করে চতুর্থ বর্ষে পা রাখল শাকিব-অপুপুত্র আব্রাম খান জয়। ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান জয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন। গেল বছর আব্রাম খান জয়কে ভর্তি করানো হয় রাজধানীর বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকাতে (এআইএসডি)। সেখানেও জয়কে ভর্তি করানোর জন্য গিয়েছিলেন অপু বিশ্বাস; সঙ্গে ছিলেন শাকিব খান।

এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবির মধ্য দিয়ে জুটি বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ৭০টির বেশি চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেন। ২০০৮ সালে প্রেম করে বিয়ে করেন তাঁরা। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়।

Advertisement