Beta

ইসলামী ব্যাংক ও ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালের চুক্তি

১২ ডিসেম্বর ২০১৮, ১০:৩৩

ফিচার ডেস্ক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালের মধ্যে গতকাল মঙ্গলবার একটি সমঝোতা চুক্তি সম্পন্ন হয়েছে।

এখন থেকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সব চাকরিজীবী ও ক্রেডিট কার্ডের গ্রাহকরা ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালে, কনসালটেশন ফি ১৫ ভাগ, আউটডোর বিভাগে ২০ ভাগ, প্যাথলজিতে ২৫ ভাগ ও ইনডোর বিভাগে ১৫ ভাগ কম খরচে চিকিৎসাসেবা পাবেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডেভেলপমেন্ট উইং) আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া ও ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালের পক্ষে চেয়ারম্যান ও চিফ কনসালট্যান্ট ডা. এম ইয়াছিন আলী এই সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মনিরুল মওলা, এসভিপি অ্যান্ড হেড অব বিজনেস প্রমোশন অ্যান্ড মার্কেটিং ডিভিশন এম জোবায়ের আলম হেলালী ও এফএভিপি অ্যান্ড হেড অব এডিসি মার্কেটিং ডিপার্টমেন্ট মোহাম্মদ খালেদ ছাইফুল্লাহ এবং ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নূরেন দূরদানা ইপা, ম্যানেজার কাস্টমার সার্ভিস মো. রকিবুজ্জামান রাকিব ও বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ আলীনুর ইসলাম নুর।

Advertisement