Beta

মুম্বাইতেই বিয়ে সারছেন সোনম

১৭ এপ্রিল ২০১৮, ১৬:৩৪

ফিচার ডেস্ক

চলতি বছরের শেষের দিকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার বিয়ে নিয়ে সরগরম ছিল ভারতের ক্রিকেট অঙ্গন থেকে বলিউডপাড়া। সে ধারাবাহিকতায় চলতি বছরের শেষের দিকে বিয়ে করতে পারেন বলিউড তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোন—এমন গুঞ্জনও শোনা যাচ্ছে বি-টাউনে। তবে বিয়ের কাজ আগেভাগেই সেরে ফেলতে চান সোনম কাপুর। দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে পরের মাসের প্রথম সপ্তাহেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তিনি।

তবে আনুশকার মতো বিদেশ-বিভুঁইয়ে বিয়ে করার ইচ্ছা থাকলেও মত বদলেছেন সোনম। বলিউড লাইফ ডটকমের প্রতিবেদনের বরাত দিয়ে ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, মুম্বাইতেই হবে সোনম-আহুজার বিয়ের আনুষ্ঠানিকতা। শুরুতে সুইজারল্যান্ডের জেনেভায় বিয়ে করার পরিকল্পনা করলেও পারিবারিক কারণে তা বাদ দিতে বাধ্য হয়েছেন তিনি।

বলিউড লাইফ ডটকমের প্রতিবেদন জানায়, ‘হ্যাঁ। বিয়ের আনুষ্ঠানিকতা বাইরেই হওয়ার কথা ছিল; কিন্তু শেষ মুহূর্তে তা পরিবর্তন করা হয় সোনমের দাদির জন্য। আর এ জন্য সোনমের বাড়ির কাছাকাছি আয়োজন করা হবে বিয়ের গোটা অনুষ্ঠান। শারীরিক কারণে সোনমের দাদি এত দূরে ভ্রমণ করে বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না। আর এ ক্ষেত্রে সোনমের পরিবার জায়গার চেয়ে তাঁর দাদিকে বেশি গুরুত্ব দিয়েছে।’

আর এ বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন বলিউডের নামকরা তারকারা। যাঁদের মধ্যে রয়েছেন সালমান খান, রণবীর কাপুর, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, রণবীর সিং ও দীপিকা পাডুকোন। বর্তমানে ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। চলতি বছরের জুনে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement