Beta

ফুটবল বিশ্বকাপ

জার্মানিকে সমর্থন করছেন জন

১৪ জুন ২০১৮, ১৫:০৫

ফিচার ডেস্ক

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরই রাশিয়ার মস্কোতে শুরু হচ্ছে বিশ্বকাপের এবারের আসর। আসর শুরুর আগে থেকেই বিশ্বকাপজ্বরে আক্রান্ত গোটা বিশ্ব। বাদ যাচ্ছেন না বলিউড তারকারাও। ব্রাজিল-আর্জেন্টিনা-জার্মানির মতো দলের পক্ষে বাজি ধরছেন তাঁরা। তবে বলিউডের অন্য তারকাদের চেয়ে ফুটবল নিয়ে একটু বেশিই আগ্রহ ও মাতামাতি রয়েছে জন আব্রাহামের। ইন্ডিয়ান সুপার লিগে (আইসিএল) খেলা ফুটবল দল নর্থ ইস্ট ইউনাইটেডের মালিকও জন।

তাই স্বাভাবিকভাবেই ভক্তদের জানার আগ্রহ রয়েছে এবারের ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮-এর আসরে কোন দলের সমর্থন করছেন তাঁদের প্রিয় তারকা জন। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, আর সবার মতো ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথে না গিয়ে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির পক্ষে বাজি ধরেছেন জন আব্রাহাম।

ডিএনএ ইন্ডিয়াকে জন বলেন, ‘আমি সমর্থন করছি নর্থ ইস্ট ইউনাইটেড। ওহ দুঃখিত আমি মনে করেছি, আপনি আইসিএলের কথা জিজ্ঞেস করেছেন। আইসিএলে এটাই আমার দল। আমি আমার দেশের দলকেই সমর্থন করব। আমি কেন অন্য দলকে সমর্থন করতে যাব? তবে যদি আকর্ষণীয় দলের কথা বলেন, তাহলে আমি মনে করি জার্মানি হচ্ছে সেই দল, যার পক্ষে আমি বাজি ধরতে পারি।’

জন শুধু ফুটবল দলের মালিকই নন, ভালো ফুটবল খেলোয়াড়ও বটে। ভারতের প্রথম বিভাগে ফুটবল খেলতেন জন আব্রাহাম। বর্তমানে ‘সত্যমেব জয়তে’, ‘বাটলা হাউস’ এবং ‘রোমিও আকবর ওয়াল্টার’—এই তিনটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন জন। তবে ব্যস্ততার জন্য মিস করতে চান না বিশ্বকাপ। ব্যস্ততার ফাঁকে তাই চোখ থাকবে টিভির পর্দায়। আজ রাতে রাশিয়া ও সৌদি আরবের মধ্যাকার ম্যাচ দিয়ে শুরু হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement