Beta

হিউ গ্রান্টের স্ত্রী অপহৃত?

০১ জুলাই ২০১৮, ১৫:৩৩

ফিচার ডেস্ক

অভিনেতা হিউ গ্রান্টের স্ত্রীকে অপহরণ করা হয়েছে। আর অপহরণকারী কোনো সন্ত্রাসী নয়। একজন ট্যাক্সিচালক। আর ঘটনাটি ঘটেছে প্যারিসে। সম্প্রতি ৫৭ বছর বয়সী হিউ গ্রান্ট বিয়ে করেছেন ৩৯ বছর বয়সী সুইডিশ প্রযোজক আনা এবারস্টেইনকে। জুমটিভির খবরে প্রকাশ, নববধূর সঙ্গে মধুচন্দ্রিমায় ফ্রান্সের রাজধানী প্যারিসে গিয়েছিলেন হিউ। সেখানেই ঘটে এ ঘটনা।

অবিশ্বাস্য হলেও সত্য, তাঁর স্ত্রীকে অপহরণ করা হয়েছে মাত্র ৫.৩০ পাউন্ডের জন্য। স্ত্রীকে নিয়ে ট্যাক্সি করে ঘুরতে বেরিয়েছিলেন হিউ। কিন্তু বের হয়ে দেখলেন, টাকা আনতে ভুলে গেছেন। তাই তিনি ট্যাক্সিচালককে অনুরোধ করেন টাকা তোলার মেশিন বা এটিএম বুথের কাছে নিয়ে যেতে। কিন্তু সেখানে গিয়ে দেখা গেল আরেক বিপত্তি। টাকা তোলার মেশিন কাজ করছে না। ফলে ভাড়া দিতে পারেননি হিউ। আর ভাড়া না পেয়ে আনাকে নিয়েই গাড়ি নিয়ে ছুটেছেন ট্যাক্সিচালক।

হিউ বলেন, ‘আমি দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছিলাম এবং আমার স্ত্রীকে বলছিলাম গাড়ি থেকে বের হয়ে এসো। ট্যাক্সিচালক বলল, আপনি কী করছেন? আমি বললাম, আপনাদের টাকার মেশিন কাজ করছে না। তাই আমি আপনাকে ভাড়া মেটাতে পারছি না। এ সময় সে আমার স্ত্রীকে অপহরণ করে। আমার স্ত্রীকে নিয়েই সে গাড়ি চালিয়ে চলে যায়।’      

অপহরণের বিষয়টি আসলে হিউ মজা করেই বলেছেন। পরে স্ত্রী অবশ্য ট্যাক্সি থেকে বেরিয়ে আসেন। এরপর ডেইলি মেইলকে দেওয়া প্রতিক্রিয়ায় কৌতুকের সুরে হিউ বলেন, প্যারিসে সব সময়ই ট্যাক্সিচালকদের সঙ্গে তাঁর ঝামেলা হয়। হিউ গ্রান্টের সঙ্গে আন্নার বিয়ে হয় জুলাই মাসে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement