Beta

অমিতাভের গানের মডেল হলেন বিপ্লব সাহা ও শশী

২৯ জুলাই ২০১৮, ১৮:০০ | আপডেট: ২৯ জুলাই ২০১৮, ১৮:২৮

ফিচার ডেস্ক
গানের শুটিংয়ের ফাঁকে বিপ্লব সাহা ও শশী। ছবি : সংগৃহীত

বলিউড তারকা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন অভিনীত সত্তর দশকের ‘আভিমান’ ছবির জনপ্রিয় একটি গান কাভার করেছেন রঙের ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। গানের শিরোনাম ‘লুটি কই মান কি’। গানটি অনেকদিন আগেই কাভার করেছেন বিপ্লব সাহা।

নতুন খবর হলো, গানটির একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি। মডেল হয়েছেন অভিনেত্রী শারমিন জোহা শশী ও বিপ্লব সাহা নিজেই।

সম্প্রতি নারায়ণগঞ্জে ভিডিওটির শুটিং করেছেন বলে জানান বিপ্লব সাহা। নতুন মিউজিক ভিডিও করার অভিজ্ঞতা কেমন হলো জানতে চাইলে বিপ্লব সাহা বলেন, “মজা করেই ভিডিও করেছি (হাসি)। গানটি গাওয়ার পর মিডিয়ার অনেক কাছের বন্ধু-বান্ধব আমার প্রশংসা করেছে। অনেকেই বলেছিল, ‘তুমি গানটার ভিডিও বানাও।’ এ জন্য হঠাৎ করেই ভিডিওটা বানিয়েছি। ভিডিওয়ের গল্প ভাবনা আমার নিজের। গানের ভাবনার সঙ্গে শশীর লুক দরকার ছিল। শশীকে জানাতেই সে রাজি হয়। এরপর আমরা শুটিং করি।”

কবে ভিডিওটি মুক্তি পাবে জানতে চাইলে বিপ্লব সাহা বলেন, ‘এখনো এডিটিং করা হয়নি। কাজ চলছে। মুক্তির তারিখও এখনো আমরা ঠিক করিনি।’

দেশ ও বিদেশে ফ্যাশন ডিজাইনার হিসেবেই পরিচিত ও জনপ্রিয় বিপ্লব সাহা। শখের বশে গান করছেন তিনি অনেক আগে থেকেই। কনক চাঁপা, আঁখি আলমগীর, দিনাত জাহান মুন্নী, আবিদা সুলতানা,কনা, কোনাল ও সিঁথি সাহাসহ অনেকের সঙ্গে দ্বৈত গান গেয়েছেন তিনি। কিছু গানের ভিডিও ইউটিউবেও রয়েছে।

মুক্তির অপেক্ষায় আছে আরো বেশকিছু  দ্বৈত গান রয়েছে বলে জানান বিপ্লব সাহা। অন্যদিকে, বিপ্লব সাহার গানের মডেল হয়ে উচ্ছ্বসিত শশী। জানালেন, ‘ বিপ্লব দাদার সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময় চমৎকার। তবে এবার আমরা ভিন্নকিছু করেছি। আশা করছি, দর্শক পছন্দ করবেন গানের ভিডিওটি।’

‘হাজার বছর ধরে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শশীর। এরপর আর চলচ্চিত্রে অভিনয় না করলেও নিয়মিত মিডিয়ায় কাজ করছেন তিনি। অসংখ্য নাটকে অভিনয় করে দর্শক প্রিয় হয়েছেন এই অভিনেত্রী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement