Beta

নিক-প্রিয়াঙ্কার বিয়েতে নিমন্ত্রণ না পেয়ে হতাশ?

২৮ ডিসেম্বর ২০১৮, ২২:০৬ | আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৮, ১০:৪৫

অনলাইন ডেস্ক
মার্কিন সংগীতশিল্পী ডেমি লোভাতো এবং নবদম্পতি প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

মার্কিন সংগীতশিল্পী ও অভিনেতা ডেমি লোভাতোর সঙ্গে যে নিক জোনাসের খুব ভালো বন্ধুত্ব, তা বিশ্বের কে না জানেন। তাঁরা একে অন্যের সত্যিকারের বন্ধু, প্রেরণা। তা হলে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘনিষ্ঠ বন্ধুকে অনুসরণকারীর তালিকা থেকে কেন বাদ দিলেন ডেমি?

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন গায়ক নিক জোনাসের বিয়েতে ডেমি লোভাতোকে নিমন্ত্রণ না করায় ভক্ত ও অনুরাগীরা আহত হয়েছিলেন। বিনোদন সংবাদমাধ্যমগুলো প্রতিবেদনে প্রকাশ করেছে, নিকের এই নিমন্ত্রণ না করার সিদ্ধান্তে কষ্ট পেয়েছেন মার্কিন গায়িকা ডেমি।

চলতি মাসের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রূপকথার বিয়ে। দুই সংস্কৃতিতে বিয়ে হয় এ যুগলের—একটি খ্রিস্টান রীতিতে ও অপরটি ভারতীয় সনাতন রীতিতে।

গত জুলাইয়ে নেশাজাতীয় দ্রব্য অতিরিক্ত গ্রহণের ফলে ডেমি লোভাতোকে হাসপাতালে ভর্তি হতে হয়। ওই সময় ঘনিষ্ঠ বন্ধুর সুস্থতা কামনা করে মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে পোস্টও করেছিলেন নিক। এমনকি নিকের বাগদত্তা প্রিয়াঙ্কা চোপড়াও এই সংগীতশিল্পীকে সহায়তার প্রস্তাব দিয়েছিলেন।

‘আর সবার মতো আমার মাথায়ও ডেমির সংবাদটি ঘুরপাক খাচ্ছে। আমরা সবাই তাঁকে ভালোবাসি এবং তাঁর সুস্থতার জন্য সবার প্রার্থনা জরুরি। সে একজন যোদ্ধা’, টুইট করেছিলেন নিক।

মাদকাসক্তি নিরাময়ের জন্য ডেমি লোভাতোকে পরে পুনর্বাসনকেন্দ্রে যেতে হয়। যাহোক, এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

একটি সূত্র বলছে, নবদম্পতি নিক-প্রিয়াঙ্কার প্রতি শুভকামনা জানিয়েছেন ডেমি। তবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিক জোনাসকে আনফলো করে দিয়েছেন তিনি। আর সম্ভাব্য কারণ হিসেবে রয়েছে নিমন্ত্রণ না পাওয়ার গুঞ্জন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন যুক্তরাষ্ট্রে অবসর বিনোদনে কাটাচ্ছেন। এ যুগল তাঁদের প্রথম বড়দিন উদযাপন করেছেন যুক্তরাজ্যের লন্ডনে।

প্রিয়াঙ্কা চোপড়া কিছুদিনের জন্য সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমার শুটিং থেকে বিরতি নিয়েছেন। জানুয়ারির শেষের দিকে হলিউডের বন্ধুদের জন্য নিক ও প্রিয়াঙ্কা তাঁদের চতুর্থ ও শেষ বিবাহোত্তর অভ্যর্থনার আয়োজন করবেন। এর পরই কাজে ফিরবেন প্রিয়াঙ্কা। সূত্র : ইন্ডিয়া টিভি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement