Beta

‘ফেসবুক’ বেশে কেন স্পর্শীয়া?

১৩ মে ২০১৯, ১৬:১৫

‘ব্রেকআপ উইথ ফেবু’ ছবির শুটিংয়ের ফাঁকে স্পর্শীয়া। ছবি : সাইফুল সুমন

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে  অর্চিতা স্পর্শীয়া  নিয়মিত নন। দীর্ঘদিন ফেসবুক ডিঅ্যাকটিভ করে রাখারও অভিজ্ঞতা  আছে এই অভিনেত্রীর।

দর্শকের জন্য চমক হলো, এবার ‘ফেসবুক’ হয়ে পর্দায় হাজির হচ্ছেন স্পর্শীয়া। ‘ব্রেকআপ উইথ ফেবু’ শিরোনামে  স্বল্পদৈর্ঘ্য  ছবিতে তাঁকে  ‘ফেসবুক’-এর চরিত্রে দেখা যাবে। প্রতীকীভাবে চরিত্রটিতে অভিনয় করেছেন স্পর্শীয়া।

চলচ্চিত্রটিতে ফেসবুকের লোগোর আদলে সেজেছেন এই অভিনেত্রী। পরেছেন নীল রঙের শাড়ি ও সাদা রঙের ব্লাউজ।  ফেসবুকের  ‘লাইক’, ‘লাভ’, ‘অ্যাংরি’, ‘স্মাইল’, ‘স্যাড’ ও ‘সারপ্রাইজ’-এর ইমো দিয়ে তৈরি করা বিশেষ একটি মালা গলায় পরেছেন। লাভ ইমোর মতো কানের দুল এবং হাতে আংটি পরেছেন তিনি। এ ছাড়া তাঁর বাম হাতে রয়েছে ফেসবুকের আদলে তৈরি করা ট্যাটু। 

এ ধরনের চরিত্রে প্রথমবারের মতো  অভিনয় করেছেন স্পর্শীয়া। চরিত্রটি নিয়ে এনটিভি অনলাইনকে স্পর্শীয়া এক কথায় বললেন, ‘খু্বই  মজার একটি চরিত্র (হাসি)।’

‘ব্রেকআপ উইথ ফেবু’ ছবির শুটিংয়ের ফাঁকে স্পর্শীয়া, তাওসিফ ও নির্মাতা রিয়াদ। ছবি : সাইফুল সুমন

রিয়াদ মাহমুদ পরিচালিত চলচ্চিত্রটিতে স্পর্শীয়ার বিপরীতে অভিনয় করেছেন  তাওসিফ। শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে তাওসিফ বলেন, ‘আমি এখানে ফেসবুক ইউজারের চরিত্রে অভিনয় করেছি। অর্চিতা স্পর্শীয়া দারুণ অভিনয় করেছেন। তাঁর সহযোগিতা ও সাপোর্ট না থাকলে আমি অভিনয় করতে পেতাম না।’ 

অন্যদিকে, নির্মাতা রিয়াদ মাহমুদ বলেন, “আমি সবসময় টেকনোলজি নির্ভর কাজ করতে পছন্দ করি।‘ব্রেকআপ উইথ ফেবু’ এমনই একটা কাজ। ফেসবুকে এখন কম-বেশি আমরা সবাই আসক্ত। ফেসবুকের নোটিফেকশন আসতেই থাকে যখন-তখন। গার্লফেন্ড যদি ফেসবুকের মতো হয়, তাহলে কী হয়?  এমনই একটা গল্প এই  ছবিতে  রয়েছে।”

১৫ মিনিট ব্যাপ্তির এই ছবিটি ঢাকা লাইভের অফিশিয়াল ইউটিউব চ্যানেল শিগগির প্রকাশিত হবে বলে  জানান  রিয়াদ মাহমুদ।

Advertisement