Beta

৩০ মিলিয়ন ফলোয়ার এই নায়িকার

২৫ মে ২০১৯, ১৩:৩২

অনলাইন ডেস্ক
ইনস্টাগ্রামে ৩০ মিলিয়ন অনুসরণকারী শ্রদ্ধা কাপুরের। ছবি : ইনস্টাগ্রাম

অভিনয় দিয়ে অবিরাম সিনেপ্রেমীদের মন জয় করে চলেছেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর। বলিউডের অন্যতম মেধাবী অভিনেত্রী তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল জনপ্রিয় ‘আশিকি টু’ নায়িকা।

আজ নিশ্চয়ই সারাটা দিন নেচে পার করে দিতে পারেন বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা। আর নাচবেনই না কেন, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আজ ৩০ মিলিয়ন অনুসরণকারীর সংখ্যা অতিক্রম করেছে। খুব কম বি-টাউনবাসীই এই মাইলফলক ছুঁয়েছেন।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় এ মাধ্যমে প্রায়ই সংক্রামক হাসির ছবি পোস্ট করেন শ্রদ্ধা কাপুর। তাঁর শেয়ার করা ভিডিওর দর্শকও লাখো। নাচ থেকে সেলফি, ওয়ার্ক আউট সাজ—প্রতিটি পোস্টই অনুরাগীদের হৃদয় জয় করে নেয়।

ফ্যাশন সচেতন শ্রদ্ধা কাপুর। ছবি : ইনস্টাগ্রাম

ব্লকবাস্টার ‘স্ত্রী’ অভিনেত্রী এখন ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। মাঝেমধ্যেই নাচের রিহার্সেলের ভিডিও পোস্ট করেন, আর সেগুলো ছড়িয়ে পড়ে অন্তর্জালে। বড়পর্দায় তাঁর নাচের জাদু দেখার জন্য উন্মুখ ভক্তরা। এখন দুবাইয়ে শুটিং চলছে। পুরো টিম সেখানে।

এর আগে শ্রদ্ধা কাপুর ‘সাহো’র শুটিং শিডিউল শেষ করেছেন। ‘বাহুবলি’ তারকা প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। অ্যাকশন হিরো প্রভাসের বিপরীতে তাঁকে পুলিশের ভূমিকায় দেখা যাবে। এরপর তিনি ‘ছিচোড়’ সিনেমার শুটিং করবেন, এতে মধ্যবয়সী নারীর কলেজ শিক্ষার্থীর ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধাকে। এ ছাড়া তাঁর হাতে রয়েছে জনপ্রিয় ‘বাঘি’ সিরিজের তৃতীয় কিস্তি, এতে টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। সূত্র : বলিউড বাবল

Advertisement