Beta

ফের নতুন গান রেকর্ড করলেন রানু (ভিডিওসহ)

৩১ আগস্ট ২০১৯, ১২:৪৭

অনলাইন ডেস্ক
হিমেশের সুরে নতুন গান রেকর্ড করলেন রানু মণ্ডল। ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’র পর এবার ‘আদত’ নামে আরো একটি গান রেকর্ড করলেন রানু মণ্ডল।

কলকাতার রানাঘাট রেলস্টেশনের ভবঘুরে গায়িকা থেকে সোজা জাতীয় পর্যায়ের গায়িকা বনে গেছেন রানু মণ্ডল। সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে ‘ভাইরাল’ রানুকে এখন ভারতবাসী তো বটেই, উপমহাদেশের অসংখ্য মানুষ চেনেন। তাঁকে নিয়ে নেট দুনিয়ায় জল্পনার শেষ নেই।

রেকর্ডিংয়ের পর রানুর ‘আদত’ গানের প্রথমাংশ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন হিমেশ রেশমিয়া। ক্যাপশনে হিমেশ লিখেছেন, “ব্লকবাস্টার ‘তেরি মেরি কাহানি’র পর জাদুকরি কণ্ঠশিল্পী রানু মণ্ডলের নতুন গান ‘আদত’ রেকর্ড করা হলো। এখানে গানের কিয়দংশ দেওয়া হলো। গানের কথা ও সুর ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর থিম অনুযায়ী। ভালোবাসা ও সহায়তার জন্য সবাইকে ধন্যবাদ।”

ছিলেন রেলস্টেশনের ভবঘুরে, ভিক্ষুক। যাঁকে কেউ একসময় পাত্তাও দেননি, আজ তিনি বড় তারকা। রাতারাতি বদলে গেছে রানু মণ্ডলের জীবন।

মেয়েরা বিয়ের পর মাকে একা রেখে চলে গিয়েছিল। সেই রানু মণ্ডলের গাওয়া লতা মঙ্গেশকরের এক পেয়ার কা নাগমা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ার পর খুলে যায় ভাগ্য। রাতারাতি তারকা বনে যান স্টেশনের রানু। এর পরই মেয়েরা ফিরে এসেছে তাঁর কাছে। তাঁকে নিয়ে যাওয়া হয় সৌন্দর্য সেবাকেন্দ্রে। চুল স্ট্রেট করা হয়। কালো রং করা হয়, পরানো হয় দামি শাড়ি।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, রানু মণ্ডলের জাদুকরি কণ্ঠে মুগ্ধ হয়ে তাঁকে ৫৫ লাখ রুপি দামের একটি বাড়ি উপহার দিয়েছেন সালমান খান। আসন্ন ‘দাবাং থ্রি’ ছবির জন্য রানুর একটি গান রেকর্ড করারও নাকি পরিকল্পনা করছেন সালমান। শোনা যাচ্ছে, রানু মণ্ডলকে এবারের বিগ বসের মৌসুমে আমন্ত্রণ জানানো হয়েছে। যদিও শোর নির্মাতারা এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Advertisement