Beta

সত্যিই কি সৃজিতের সঙ্গে প্রেম, মুখ খুললেন মিথিলা

৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৩

শামছুল হক রিপন
জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। ছবি : শামছুল হক রিপন

কলকাতার চিত্রপরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেও সরাসরি ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

২০১০ থেকে ২০১৯—এই কয়েক বছরের মধ্যে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। তবে এখন পর্যন্ত তার কোনোটিই সত্য প্রমাণিত হয়নি।

বেশ কিছুদিন ধরে সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জনে শিরোনাম হচ্ছেন মিথিলা। গত ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনের একটি ছবিতেও দেখা গেছে মিথিলার উপস্থিতি। আর তাতেই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছেন অনেকে। ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন বলছে, এখন আর ‘সিঙ্গেল’ নন মিথিলা।

এ ব্যাপারে জিজ্ঞাসার জবাবে এনটিভি অনলাইনকে মিথিলা বলেছেন, ব্যক্তিগত জীবনকে তিনি ব্যক্তিগতই রাখতে চান।

সৃজিতের সঙ্গে কি সত্যিই প্রেম রয়েছে, ভক্তরা জানতে আগ্রহী—ফের এমনটা জানানো হলে সংগীতশিল্পী-অভিনেতা তাহসানের সাবেক স্ত্রী মিথিলা বলেন, ‘আমার পরিষ্কার ভাষায় বলার মতো কিছু নেই। আর আমি সত্যিই আমার ব্যক্তিগত জীবন এখানে আলোচনা করতে চাই না।’

সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের মধ্যেই সম্প্রতি মেয়ে আইরাকে নিয়ে একসঙ্গে নিউইয়র্কে ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে। ২০০৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা-তাহসান। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

ফের কি তাহসানের সঙ্গে এক হওয়ার সম্ভাবনা রয়েছে? এমন জিজ্ঞাসার জবাবে মিথিলা সেই সম্ভাবনাকে সরাসরি নাকচ করে দেন।

দেখুন ভিডিওতে :

নতুন করে নিজের একান্ত ঘর সাজানোর সুযোগ হলে কী করবেন? মিথিলা বলেন, ‘আমি খুব কম আসবাবপত্র পছন্দ করি। কিন্তু অবশ্যই একটি বইয়ের তাক থাকবে এবং অনেক অনেক বই থাকবে।’

ভারতীয় এক গণমাধ্যমের প্রতিবেদন বলছে, এর আগে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এর মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, জয়া আহসান ও রাজনন্দিনীর নাম রয়েছে।

গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সখ্য তৈরি হয় সৃজিতের। এরপর মিথিলাকে নিয়ে ঘোরাঘুরি ও পার্টিতে অংশ নিতে দেখা যায়। সৃজিতের জন্মদিনে মিথিলার উপস্থিতি গুঞ্জনের আগুনে ঘি ঢাললেও এ ব্যাপারে মতপ্রকাশ করতে রাজি নন অভিনেত্রী। তবে তিনি বলেছেন, তাঁর অনেক ভালো ভালো কাজের কথা খবরের শিরোনামে না এলেও চটকদার খবর পরিবেশন করছে গণমাধ্যমগুলো।

Advertisement