Beta

মোহনীয় সাজে শুভশ্রীর সিঁদুর খেলা

১০ অক্টোবর ২০১৯, ১০:১৬

অনলাইন ডেস্ক
সিঁদুর খেলায় মত্ত শুভশ্রী। ছবি : সংগৃহীত

বিয়ে করেছেন খুব বেশিদিন হয়নি। রাজ চক্রবর্তীর ঘরনি হওয়ার পরে সময়টা চুটিয়ে কাটাচ্ছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী। তবে কাজের দিক থেকে পিছিয়ে নেই তিনি। স্বামীর সঙ্গে মিলে উপহার দিয়েছেন ‘পরিণীতা’র মতো ব্যবসাসফল ছবি।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, ‘পরিণীতা’ বক্স অফিসে সাড়া ফেলার পরে এবার পূজায় বেশ খোশমেজাজে ছিলেন শুভশ্রী। তাই রাজ-শুভশ্রী দম্পতি এবারের পূজাও কাটালেন জম্পেশভাবেই।

বিজয়া দশমীর দিনে এই অভিনেত্রীকে বেশ আনন্দের সঙ্গে সিঁদুর খেলতে দেখা যায়। এদিন লাল পাড়ের সাদা শাড়িতে দারুণ দেখাচ্ছিল শুভশ্রীকে। কানে ঝুমকা, হাতে শাখা তাঁর সাজকে করে তুলেছিল আরো আকর্ষণীয়।

সিঁদুর পরিহিত শুভশ্রীর নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি নিজেই। ভিডিওটি অন্তর্জালে ছড়িয়ে পড়ামাত্রই তা ব্যাপক সাড়া ফেলে। শুভশ্রীর সাজ ও নাচে মুগ্ধ হয়ে তাঁকে প্রশংসার জোয়ারে ভাসান অনেকেই। একজন লেখেন, ‘সুন্দরী রানি।’ আরেক নেটিজেন লেখেন, ‘কী মিষ্টি লাগছে!’ এ ছাড়া অনেক ভক্ত-অনুসারী তাঁকে বিজয়া দশমীর শুভেচ্ছা জানান।  ভিডিওটি এরই মধ্যে ২০ হাজারেরও বেশিবার দেখা হয়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সিঁদুর খেলা

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

শুভশ্রী কলকাতার বাংলা সিনেমার নায়িকা হলেও ওডিশার ছবি দিয়ে শুরু শুভশ্রীর। অনুভব মোহান্তির বিপরীতে ‘মাতে তা লাভ হেলারে’ নামে ওই ছবি প্রশংসাও কুড়িয়েছিল। প্রথম বাংলা ছবি ‘পিতৃভূমি’। এরপর একে একে ‘বাজিমাত’, ‘চ্যালেঞ্জ’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘আমি শুধু চেয়েছি তোমায়,’ ‘নবাব’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়েছেন।

Advertisement