Beta

চলচ্চিত্র প্রযোজনা করছেন দীপিকা

১৫ এপ্রিল ২০১৮, ২১:৩২

ফিচার ডেস্ক

বলিউডের চলচ্চিত্র মানেই বিশাল বাজার। আর এই বাজারের অংশ হতে চলচ্চিত্র বেশিরভাগ অভিনেতারই রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থা। তবে পিছিয়ে নেই বলিউডের নায়িকারাও। এরইমধ্যে নিজেদের প্রযোজনা সংস্থা খুলেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও আনুশকা শর্মা। প্রিয়াঙ্কার পারপেল প্রোডাকশন খুব বেশি দাগ কাটতে না পারলেও, আনুশকার ক্লিন স্লেট ফিল্মস ‘এনএইচ টেন’, ‘ফিলুয়ারি’ ও ‘পরী’র মতো বেশিকিছু ব্যবসাসফল ছবি বলিউডকে উপহার দিয়েছে। আর নায়িকাদের প্রযোজক বনে যাওয়ার এই তালিকায় নতুন করে যোগ হতে যাচ্ছেন ‘পদ্মাবত’ খ্যাত নায়িকা দীপিকা পাডুকোন।

এশিয়ান এইজের প্রতিবেদনের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, নিজের প্রোডাকশন হাউজ খোলার যাবতীয় পরিকল্পনা এরইমধ্যে সেরে ফেলেছেন দীপিকা।

প্রতিবেদনটি জানায়, ‘দীপিকা নিজের প্রোডাকশন হাউজ নির্মাণের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন। তিনি চান সেখান থেকে আকর্ষণীয় এবং গল্পভিত্তিক ছবি নির্মাণ করতে। শিগগির প্রযোজকের ভূমিকায় দেখা যাবে তাঁকে।’ 

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে প্রযোজক হওয়ার ব্যাপারে দীপিকা বলেন, ‘আমি একটি প্রোডাকশন হাউজের মালিক এবং প্রযোজক হতে চাই। কারণ আমি মনে করি আমার মন-মানসিকতা প্রযোজকদের মতো। আমি সবকিছু সুশৃঙ্খলভাবে, একসঙ্গে সাজাতে পছন্দ করি এবং সেটাকে বাস্তবে রূপ দেই। আমি টাকা কামানোর জন্য প্রযোজক হতে চাই না।’ 

বর্তমানে বিশাল ভারদ্বাজের আসন্ন ছবির কাজ রয়েছে দীপিকা হাতে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ইরফান খান। তবে ইরফানের অসুস্থতার কারণে আটকে রয়েছে ছবির শুটিং। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement