Beta

ভয়ও পাচ্ছি, খুশিও লাগছে : সিয়াম

০৬ জুলাই ২০১৮, ১৫:৪৯

অভিনেতা সিয়াম আহমেদ। ছবি : সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন ২’ ছবিটি মুক্তি পেয়েছে এবার ঈদুল ফিতরে। রায়হান রাফি পরিচালিত ছবিটিতে সিয়ামের বিপরীতে ছিলেন পূজা চেরী। ছবিটি থেকে প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পেয়েছেন ছবির কলাকুশলীরা। ছবিটি ও নতুন কাজ সম্পর্কে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন সিয়াম।

এনটিভি অনলাইন : ‘পোড়ামন ২’ ছবিটি থেকে ভালো সাড়া পাচ্ছেন। এখন সময় কেমন কাটছে আপনার?

সিয়াম আহমেদ : এখন সুসময় কাটছে অবশ্যই। ছবি মুক্তির পর থেকেই প্রতিদিন শুভেচ্ছা বার্তা পাচ্ছি।  তবে আমার অনুভূতি মিশ্র। কারণ আমি ভয়ও পাচ্ছি, খুশিও লাগছে। আমার প্রথম ছবি দর্শক ভালোভাবে নিচ্ছেন। এটা ইতিবাচক দিক। সেইসঙ্গে আমার দায়িত্ববোধও বেড়ে গেছে। ভালো কাজ দর্শককে উপহার দিতে হলে আরো কঠোর পরিশ্রম আমাকে করতে হবে।

এনটিভি অনলাইন : ছবিটি দর্শক কেন দেখছে বলে আপনি মনে করেন?

সিয়াম আহমেদ : এখানে মিষ্টি প্রেমের একটা জার্নি দেখানো হয়েছে। সুজন ও পরীর প্রেম কাহিনী। তারা দুজনই খুব ইনোসেন্ট। বলা যায়, ‘পোড়ামন ২’ পবিত্র প্রেমের গল্প। ছবির গল্প সবার চেনা মনে হবে, কিন্তু যেভাবে কাহিনী পর্দায় উপস্থাপন করা হয়েছে, সেটাতে অনেক চমক রয়েছে। এ জন্যই ছবিটি দর্শককে টানছে।

এনটিভি অনলাইন : একই পরিচালক ও অভিনেত্রীর  সঙ্গে নতুন ছবি ‘দহন’-এর শুটিং করছেন এখন।‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবির মধ্যে পার্থক্য কী পাবে দর্শক?

সিয়াম আহমেদদুটো দুই ধাঁচের ছবি। গল্প ও প্রেজেন্টেশনে কোনো মিল নেই। অবশ্যই দর্শক নতুনত্ব কিছুই পাবে।

এনটিভি অনলাইনবড় পর্দায় দর্শক আপনাকে ভালোভাবে গ্রহণ করেছেন। তাহলে কি চলচ্চিত্রে এখন নিয়মিত হবেন?

সিয়াম আহমেদচলচ্চিত্র অভিনয়কে পেশা হিসেবে নেব কি না এ বিষয়ে এখনো আমি ভাবছি। তবে ভালো গল্পের প্রস্তাব পেলে অবশ্যই চলচ্চিত্রে অভিনয় করে যেতে চাই।

এনটিভি অনলাইন : শেষ প্রশ্ন। শুটিংয়ের অবসরে এখন কী করছেন?

সিয়াম আহমেদ : আমি গল্পের বই পড়তে অনেক পছন্দ করি। শুটিংয়ের অবসরে নতুন নতুন গল্পের বই পড়ছি। একটা চরিত্রে প্রবেশ করার জন্য বই পড়ার কোনো বিকল্প নেই।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement