Beta

প্রিয়াঙ্কার হবু বরকে কেন আনফলো করলেন ডেমি?

২৩ নভেম্বর ২০১৮, ১৭:৩৯

অনলাইন ডেস্ক
নিক জোনাসকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন মার্কিন গায়িকা ডেমি লোভাতো। ছবি : সংগৃহীত

অতিরিক্ত নেশাদ্রব্য গ্রহণের পর ‘সরি নট সরি’ গায়িকা ডেমি লোভাতোকে গত ২৪ জুলাই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। এরপর এক বিবৃতিতে ডেমি বলেন, ‘আসক্তির ব্যাপারে আমি সব সময় স্বচ্ছ ছিলাম। এটা আমাকে শিক্ষা দিয়েছে যে, এই অসুস্থতা সময়ের সঙ্গে সঙ্গে অদৃশ্য বা ফিকে হয়ে যাবে। আর আমাকেও কাটিয়ে উঠতে হবে, আর কখনোই তা গ্রহণ করব না। ঈশ্বরকে ধন্যবাদ, তিনি আমাকে বাঁচিয়ে রেখেছেন।’

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী ডেমি লোভাতোকে পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করা হয়। তাঁর মা ডায়ানা দে লা গারজা অক্টোবরে জানিয়েছিলেন, ডেমিকে তিন মাস পুনর্বাসন কেন্দ্রে কাটাতে হয়েছিল।

সম্প্রতি ডেমিকে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রায় সক্রিয় হতে দেখা যায়। ভক্তদের সমর্থন আদায়ে ছবিও পোস্ট করেন। যা হোক, ডেমি এখন স্বাস্থ্যকর জীবনযাপন করছেন। হাতেগোনা কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু আছে তাঁর। তাঁদের একজন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার হবু বর নিক জোনাস ও মার্কিন সংগীতশিল্পী, অভিনেত্রী সেলেনা গোমেজ।

কিন্তু সেই কাছের দুজন বন্ধু নিক ও সেলেনাকে কেন ইনস্টাগ্রামে আনফলো করলেন ডেমি?

ডেমি লোভাতো ও সেলেনা গোমেজ বাল্যকালের বন্ধু। ছবি : সংগৃহীত 

নিক ও ডেমির ঘনিষ্ঠতা প্রায় এক যুগের। এই গগনচুম্বী জনপ্রিয় শিল্পী ‘জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল’ (২০১৭) তারকাকে আনফলো করেছেন। এর একটা কারণ হতে পারে, শিগগিরই প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নিক জোনাস।

আগামী ১ ও ২ ডিসেম্বর রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে নিক-প্রিয়াঙ্কা সাতপাকে বাঁধা পড়বেন। বিয়ে হবে ভারতের রাজস্থানের উমেদ ভবন প্রাসাদের মেহেরনগড় দুর্গে। উমেদ ভবন প্রাসাদে এখন সাজসাজ রব।

যাহোক, নিককে অনুসরণ করা বন্ধ করলেও তাঁর ভাই কেভিন জোনাস, মা-বাবা ডেনিস জোনাস ও পল কেভিন জোনাসকে এখনো অনুসরণ করছেন ডেমি লোভাতো।

অন্যদিকে নিকের মতোই বাল্যবন্ধু সেলেনা গোমেজকে অনুসরণ করা থেকে বিরত হয়েছেন ডেমি। ‘ব্যাক টু ইউ’ গায়িকা সেলেনার সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা কে না জানেন। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সেলেনা। গতবছরের সেপ্টেম্বরে তাঁর জীবনে ঝড় বয়ে যায়। সেলেনাকে কিডনি প্রতিস্থাপন করতে হয়। মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে তাঁকেও পুনর্বাসন কেন্দ্রে কাটাতে হয় বেশ কিছুদিন।

আশ্চর্যের ব্যাপার হলো, ইনস্টাগ্রামে আনফলো করলেও টুইটারে এখনো নিক ও সেলেনাকে অনুসরণ করছেন ডেমি লোভাতো! সূত্র : পিংকভিলা।

Advertisement