Beta

ফের দীপিকা পাড়ুকোনের শুটিং ভিডিও ফাঁস

১৮ এপ্রিল ২০১৯, ১৯:২৩

অনলাইন ডেস্ক

ফের ফাঁস হলো বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসেই অভিনীত নতুন ছবি ‘ছপাক’-এর শুটিং ভিডিও। ভারতের নয়াদিল্লিতে এখন এই ছবির শুটিং চলছে।

মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’-এ কৃত্রিম মেকআপে এসিড-পোড়া মুখে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এর আগে সেই লুক প্রকাশ করেছিলেন নির্মাতারা।

কয়েক সপ্তাহ আগে দীপিকা ও বিক্রান্তর শুটিং ভিডিও ফাঁস হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই ভিডিওতে দেখা যায়, দিল্লির রাস্তায় বাইকে চড়ছেন এ দুই অভিনেতা। এবার আরেকটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ল, সেখানে অটোরিকশা থেকে থেমে শুটিং স্পটে যেতে দেখা যাচ্ছে দীপিকা-বিক্রান্তকে। বিক্রান্ত মালামাল বহন করছেন আর কাঁধে ব্যাগ ঝুলিয়ে দীপিকা তাঁর সঙ্গে হাঁটছেন। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছে ‘ভাইরাল ভায়ানি’।

এ ছবিতে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে তাঁর চরিত্রের নাম মালতী।  ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী। এ ছবির পরিচালক ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার।

লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা ও স্টপ এসিড অ্যাটাকের প্রচারক। সিনেমায় তাঁর জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। এতে দীপিকা ছাড়াও অভিনয় করছেন বিক্রান্ত মাসেই। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

বলিউডের নামকরা পরিচালক মেঘনা গুলজার। তাঁর নির্মিত জনপ্রিয় সিনেমার মধ্যে ‘তলোয়ার’, ‘রাজি’ ও ‘ফিলহাল’ উল্লেখযোগ্য। গত বছর মুক্তি পায় আলিয়া ভাট ও ভিকি কুশল অভিনীত ‘রাজি’, বক্স অফিসে এ ছবি ২৫০ কোটি রুপি আয় করে। সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement