Beta

ভিন্ন চরিত্র নিয়ে হাজির হচ্ছেন মিশা

১০ জুলাই ২০১৯, ১৫:৫৮

বিনোদন প্রতিবেদক

দেশের সেরা খল অভিনেতা মিশা সওদাগর। গুনি এই অভিনেতাকে দর্শক সাধারতো খল চরিত্রে দেখেছেন বেশির ভাগ চলচ্চিত্রে। তবে এবার তিনি ভিন্ন রকম চরিত্রে নিয়ে হাজির হচ্ছে বড় পর্দায়। ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘ভালোবাসা ডটকম’। মোহাম্মদ আসলাম পরিচালিত এই চলচ্চিত্রটি ১২ জুলাই সারা দেশে মুক্তি পাচ্ছে। ছবিতে ভিন্ন এক মিশাকে দেখবেন বলে জানিয়েছেন ছবির পরিচালক।

মোহাম্মদ আসলাম বলেন, ‘গল্প নির্ভর একটি চলচ্চিত্র নির্মাণ করার চেষ্টা করেছি। গল্পেরর প্রয়োজনে বিভিন্ন চরিত্র তোলে ধরার চেষ্টা করেছি। এই ছবিতে মিশা সওদাগরকে দর্শক একেবারেই নতুন ভাবে আবিষ্কার করবেন। কারণ এই ছবিতে তিনি ইতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। আশাকরি আমার এই ছবিটির পাশাপাশি মিশার নতুন রূপ সবাই পছন্দ করবেন।’ 

আসলাম আরো বলেন, ‘ছবিটি আমি শুরু করেছিলাম ২০১৫ সালে। টানা শুটিংয়ের মধ্য দিয়ে ছবির শুটিংও শেষ করেছিলাম। ২০১৬ সালে ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। তবে প্রযোজক হঠাৎ অসুস্থ হওয়ায় আর ছবিটি মুক্তি দিতে পারিনি। আগামী ১২ তারিখ সারা দেশে আমরা ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে প্রযোজক সমিতিতে আমরা মুক্তির জন্য ছবির নাম নিবন্ধন করেছি। ছবিটি মুক্তির জন্য বাকি আয়োজনগুলো করছি। আশা করি, আগামী ১২ তারিখ সারা দেশে ছবিটি মুক্তি পাবে।’

ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন অভি, নিঝুম রুবিনা ও রাহা। এ ছাড়া ছবিতে অভিনয় করেছেন ডন, অমিত হাসান, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দার প্রমুখ।

নিহাল মুভিজ প্রযোজিত এ সিনেমার গল্পে দেখা যাবে, কলেজপড়ুয়া এক ছেলের প্রেমে পড়ে একই কলেজের দুই ছাত্রী নিঝুম ও রাহা। তাদের প্রেম নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

‘ভালোবাসা ডটকম’ সিনেমায় মোট ছয়টি গান ব্যবহার করা হয়েছে। গানগুলোর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সংগীতায়োজন করেছেন কাজী জামাল। কণ্ঠ দিয়েছেন কনা, ন্যানসি, পড়শী, ডলি সায়ন্তনী, রাজিব ও এস আই টুটুল।

Advertisement