Beta

এক সিনেমায় কত কোটি রুপি নিচ্ছেন শহিদ?

১০ জুলাই ২০১৯, ১৫:৪৬ | আপডেট: ১০ জুলাই ২০১৯, ১৫:৫৯

অনলাইন ডেস্ক
‘কবির সিং’ সিনেমার দৃশ্যে শহিদ কাপুর ও কিয়ারা আদভানি। ছবি : সংগৃহীত

সমালোচনা সত্ত্বেও বলিউড অভিনেতা শহিদ কাপুরের নতুন সিনেমা ‘কবির সিং’ ভারতের বক্স অফিসে ঝড় তুলছে। সিনেমার সাফল্যে এখন হাওয়ায় ভাসছেন এ তারকা। এরই মধ্যে খবর, পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন শহিদ।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, প্রতি সিনেমায় এখন থেকে ৩৫ কোটি রুপি দিতে হবে, এমনটাই দাবি শহিদ কাপুরের। এর আগে খবর বেরিয়েছিল, প্রতি সিনেমায় শহিদ কাপুর নেন ৩০ কোটি রুপি।

ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী, পারিশ্রমিক হিসেবে এক সিনেমায় সুপারস্টার সালমান খান নেন ৬০ কোটি রুপি। আর অক্ষয় কুমার, শাহরুখ খান, আমির খান ও হৃতিক রোশন নেন ৩০-৪০ কোটি রুপি। বলা হয়, সিনেমাপ্রতি রণবীর কাপুর নেন ৩০ কোটি রুপি।

গত ২১ জুন ভারতের তিন হাজার ১২৩টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় ‘কবির সিং’। সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত তেলেগু হিট ‘অর্জুন রেড্ডি’র হিন্দি ভার্সন এ ছবি। এই ছবিরও পরিচালক সন্দীপ। প্রথমবারের মতো পরিচালক সন্দীপের সঙ্গে কাজ করলেন শহিদ কাপুর। ছবিতে শহিদের নায়িকা ‘লাস্ট স্টোরিস’ খ্যাত কিয়ারা আদভানি। ‘কবির সিং’ মাত্র ১৩ দিনে ভারতের বক্স অফিসে ২০০ কোটি রুপির ঘরে ঢুকেছে।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটার বার্তায় জানিয়েছেন, গতকাল (৯ জুলাই) পর্যন্ত ‘কবির সিং’ আয় করেছে ২৪৩ কোটি রুপির বেশি।

‘নারীবিদ্বেষী’, ‘পুরুষতান্ত্রিক’ সিনেমা আখ্যা দিয়ে চিত্রসমালোচকদের অনেকেই কঠোর সমালোচনা করলেও বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে শহিদ কাপুরের নতুন সিনেমা ‘কবির সিং’। বিশেষ করে নারীবাদীরা কঠোর সমালোচনা করছেন এই ছবির। ২৫০ কোটির ক্লাবে ঢুকতে আর বেশিদিন অপেক্ষা করতে হবে না এ ছবির। সূত্র : হিন্দুস্তান টাইমস

Advertisement