Beta

ছবি মুক্তির আগেই একাধিক ছবির নায়িকা অধরা

১৭ এপ্রিল ২০১৮, ১৬:৩২ | আপডেট: ১৭ এপ্রিল ২০১৮, ১৯:৫২

কোনো ছবি মুক্তি পায়নি অধরার। কিন্তু তার আগেই একাধিক ছবিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সম্প্রতি অধরা ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত নতুন ছবি ‘ড্রিম গার্লে’ নামভূমিকায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবি দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অধরা।

পরিচালক ইস্পাহানি আরিফ জাহান এনটিভি অনলাইনকে বলেন, “আমি এখন ‘নায়ক’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছি। এই ছবিতে কাজ করছেন নবাগত অধরা খান। সম্প্রতি তিনি আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘ড্রিম গার্ল’ শিরোনামে এই ছবির নামভূমিকায় অভিনয় করবেন তিনি।”

আরিফ জাহান আরো বলেন, “আমার ‘নায়ক’ ছবির শুটিং প্রায় শেষ পর্যায়ে। আগামী মাসে নতুন ছবির শুটিং শুরু করব। এই ছবিতে শুটিংয়ের সময় অধরার চেষ্টাকে আমার কাছে ভালো লেগেছে। সে অভিনয় করার জন্য নিজের সর্বোচ্চটুকু ক্যামেরার সামনে তুলে ধরার চেষ্টা করে। শেখার একটা আগ্রহ আছে। চরিত্রটা নিজের মধ্যে ধারণ করার, বোঝার চেষ্টা করে। যে কারণে তাকে নিয়ে পরের কাজটি করছি।’

অধরা খান পরিচালককে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমি অনেক বেশি কৃতজ্ঞ আরিফ জাহান স্যারের কাছে। কারণ আমি বর্তমানে উনার একটি ছবির কাজ প্রায় শেষ করেছি। আবার দ্বিতীয় ছবিতে আমাকে নিয়েছেন। এটা আসলে নতুন হিসেবে আশীর্বাদ। সবাই দোয়া করবেন, আমি যেন ভালো কাজের সঙ্গে যুক্ত হতে পারি।’

শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির শুটিং এডিটিং শেষ। কিছুদিনের মধ্যে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। একই পরিচালকের ‘মাতাল’ ছবির শুটিং প্রায় শেষ। একটি সিক্যুয়েন্সের অংশ ও একটি গানের অংশ বাকি আছে। টানা তিন দিন শুটিং করলেই শেষ হবে ছবিটি। এ ছাড়া ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির সিক্যুয়েন্স শুটিং শেষ করেছেন। কিছুদিনের মধ্যে গানের শুটিং করার কথা রয়েছে। সাজ্জাদ খান পরিচালিত ‘মনের শহর’ ও অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘রোহিঙ্গা’ ছবিতে চুক্তিবদ্ধ হলেও পরে ছবিগুলো থেকে সরে দাঁড়ান অধরা।

Advertisement