Beta

ঈদে শাকিব-বুবলীর প্রেম দেখবে দর্শক?

৩১ জুলাই ২০১৯, ১৩:২৭

“‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটির নাম শুনলেই সবাই মনে করে সিনেমা হলে গিয়ে শাকিব-বুবলীর প্রেম দেখবেন দর্শক। আমি হয়তো রোমান্টিক গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছি, আসলে বিষয়টি তা নয়। ছবিটি প্রেমনির্ভর নয়, গল্পনির্ভর, যেখানে সবাই আমাদের সমাজের কিছু চিত্র দেখতে পাবে।” কথাগুলো এনটিভি অনলাইনকে বলেন পরিচালক জাকির হোসেন রাজু। 

আসন্ন ঈদে মুক্তির জন্য প্রস্তুত জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি।  সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে শাকিব-বুবলী জুটির এই ছবি।

জাকির হোসেন রাজু আরো বলেন, ‘আমাদের সমাজের চার পাশে তাকালে দেখা যাবে অরাজকতা- অসভ্যতা। যারা এই কাজগুলো করছে তারা আমাদের সমাজেরই মানুষ। আবার তাদের আমরা ক্ষমতা দিয়েছি সমাজ পরিচালনা করার জন্য। ক্ষমতা দেওয়ার মতো আসল মানুষ কি আমরা পাচ্ছি?  আমার মনে হয় আমরা কোথাও মনের মতো মানুষ পাচ্ছি না। সে কারণে অনেক কিছু ভেবে আমি এমন নাম দিয়েছি। রাজনৈতিক নাম দিলে হয়তো ছবিটি মুক্তি দিতে পারতাম না।   

সেন্সরে প্রশংসিত হয়েছে জানিয়ে রাজু বলেন, “গতকাল সেন্সর বোর্ডের অনুমতি পেয়েছে আমার পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি। ছবিটি দেখে বোর্ডের সদস্যরা আমাকে ফোন দিয়ে প্রশংসা করেছেন। আমি নিজেও আত্মবিশ্বাসী ছবিটি দেশে সবাই পছন্দ করবেন। এত দিন দর্শক শাকিব-বুবলীর প্রেম দেখেছে, এবার অন্য রকম গল্পে, ভিন্ন চরিত্রে দেখবেন দর্শক।”

ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার। গানগুলোর সুর ও সঙ্গীত করছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিচ্ছেন ক্লোজআপ ওয়ান খ্যাত সঙ্গীতশিল্পী রাশেদ। দুটি গানেরই দৃশ্যায়ন হয়েছে তুরস্কে। দেশ বাংলা মাল্টিমিডিয়া সিনেমাটি প্রযোজনা করছে।

Advertisement